চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১০ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে বৃদ্ধার মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১০, ২০২২ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গার হারদী কুয়োতলা মোহাম্মদপুর গ্রামে ছাদ থেকে পড়ে রোকেয়া খাতুন (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালের দিকে ওই বৃদ্ধ নারীর ছাগলের পাতা কাটতে ছাদে উঠলে তিনি পড়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাবার পর চিকিৎসার এক পর্যায়ে তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, আলমডাঙ্গার হারদী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী রোকেয়া খাতুন সকালে ছাদে ওঠেন। তিনি জ্বালানি কাঠ নিয়ে নীচে নামেন। পরে ছাদের পাশে থাকা কাঁঠাল গাছ থেকে ছাগলের জন্য পাতা কাটতে যান। এসময় অসাবধানবশত তিনি একতলা ওই ঘরের ছাদ থেকে নীচে পড়ে যান। নীচে পড়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁকে হারদী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। সেখানে ওই বৃদ্ধার অবস্থার অবনতি ঘটলে তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার একপর্যায়ে সেখানে তাঁর মৃত্যু হয়।

এ ব্যাপারে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রোকেয়া খাতুন পাতা পাড়তে বাড়ির ছাদে উঠলে অসাবধানতাবশত পড়ে যান। তাঁকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়ার পর কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিচ্ছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে কুষ্টিয়া সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।