চুয়াডাঙ্গা বুধবার , ২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার মুন্সিগঞ্জে রান্নাঘরে আগুন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জে তিনতলা ভবনের ছাদের রান্নাঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বেলা একটার দিকে মুন্সিগঞ্জ বাজারের নিকট অবস্থিত মজিবুল হাসানের তিনতলা ভবনের ছাদে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে নেয়।
জানা যায়, গতকাল ওই বাড়ির রান্নার গ্যাস ফুরিয়ে যাওয়ায় বাড়ির ছাদের রান্নাঘরে খড়ি দিয়ে রান্না করেন গৃহকর্তী। রান্না শেষে রান্নার চুলা না নিভিয়ে নিচে চলে আসলে চুলা থেকে আগুন দ্রুত সমস্ত রান্নাঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ছাদে আগুন জলতে দেখে চিৎকার শুরু করে। পরে খবর পেয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেয়।
আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের সাব-অফিসার সাহাজান আলী জানান, ‘একটি তিনতলা ভবনের ছাদের রান্নাঘড়ে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা দ্রুত ৯ সদস্যের একটি টিম নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকাণ্ডে রান্নাঘরের শুকনা রান্নার কাঠ পুড়ে গেলেও কেউ হতাহত হননি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।