চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার বড় গাংনীতে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গার বড় গাংনীতে মরহুম আবুল কাশেম মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে তিনটার দিকে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। আব্দুর রহমান বিডিআরের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শিমুল মিঞা, গাংনী ইউপি চেয়ারম্যান মুন্সী মো. এমদাদুল হক, মজিবুল হক মুন্সী, সাবেক ইউপি সদস্য মাবিয়া হোসেন, মুঞ্জরুল ইলিয়াস রিপন, ডাক্তার ইউনুছ আলী, হাসিবুল মেম্বার, মারুফ হোসেন, সাহেব আলী, তুষার আহমদ, সোহেল রানা, ইশতিয়ার সাকিব, নাঈম মিয়া, ছনি আহম্দ, সোহাগ হোসেন, বিপুল হোসেন, কিবরিয়া হোসেন, আলকামা হোসেন, আসিক হোসেন, আকাশ আলী, মানিক মিয়া, মারুফ হোসেন, বিজয় আহমদ, সোহাগ, সৌমিক হাসান প্রিন্স, ইউনিয়ন যুবলীগের সভাপতি রোকনুজ্জামান টোকন, জহুরুল ইসলাম, ইউপি সদস্য আলতাপ হোসেন, মানিক মিয়া, মাসুম আলী, মজিবুল হক, আসমানখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাসির উদ্দীন খান, বড় গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই বাদশা হোসেন প্রমুখ। খেলা পরিচালনা করেন তুষার আহমদ। ধারাভাষ্যে ছিলেন হাকিবুর রহমান পল্টু ও গোলাম মোস্তফা।

উদ্বোধনী খেলায় মাস্টার একাডেমি চিৎলা একাদশ ও খোরদ একাদশ অংশগ্রহণ করে। ১-১ গোলে ড্র হওয়ায় খেলাটি টাইব্রেকারে গড়াই। টাইব্রেকারে খোরদ একাদশকে ২-৪ গোলে পরাজিত করে মাস্টার একাডেমি চিৎলা একাদশ জয়লাভ করেছে। খেলা পরিচালনা করেন মনিরুজ্জামান মনি, ওমর ফারুখ ও রকি হোসেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।