চুয়াডাঙ্গা রবিবার , ১৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার বৈদ্যনাথপুর ও মোড়ভাঙ্গা স্কুল পরিদর্শনে ইউআরসি ইন্সট্রাক্টর

আলমডাঙ্গা অফিস:
মে ১৫, ২০২২ ১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা বৈদ্যনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন ইউআরসি ইন্সট্রাক্টর জামাল হোসেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যালয় পরিদর্শন করেন তিনি। এর আগে মোড়ভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ও পরিদর্শন করেন। এসময় তিনি প্রতিটি শ্রেণিকক্ষ ঘুরে ঘুরে দেখেন এবং বিদ্যালয়ের সকল রেজিস্ট্রার খুলে দেখেন। শিক্ষার্থীদের দেশত্ববোধক ও ইসলামী সঙ্গীত শুনে মুগ্ধ হন। সেই সাথে গণিত অলিম্পিয়াডের উপকরণ ও কার্যক্রম দেখেও খুশি হন। তিনি বিদ্যালয়টির বাউন্ডারি করার জন্য তাগিদ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিউল আওয়াল, সহকারী শিক্ষিকা নাছরিন খাতুন, মাবিয়া খাতুন, জামিরুল ইসলাম খান। পরিদর্শন শেষে বৈদ্যনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম জামিরুল ইসলাম খানসহ শিক্ষকবৃন্দ তাকে উপহার দেন। উল্লেখ্য তিনি চলতি বছরের ৬ জানুয়ারি আলমডাঙ্গা ইউআরসি ইন্সট্রাক্টর হিসেবে যোগদান করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।