চুয়াডাঙ্গা রবিবার , ১৩ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার বেলগাছী মাধ্যমিক বিদ্যালয়ে শুদ্ধ সংস্কৃতি চর্চাকেন্দ্রের উদ্যোগে পাঠ উন্নয়ন কর্মসূচি বিষয়ে সেমিনার অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১৩, ২০১৬ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

20161112_001455

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গার বেলগাছী মাধ্যমিক বিদ্যালয়ে গতকাল ১১টার দিকে শুদ্ধ সংস্কৃতি চর্চাকেন্দ্রর উদ্যোগে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সাথে পাঠ উন্নয়ন কর্মসূচি বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুদ্ধ সংষ্কৃতি চর্চাকেন্দ্রের সভাপতি আতিকুর রহমান ফরায়েজীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বেলগাছী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশিষ্ট শিক্ষানুরাগী আবুল কাশেম মোল¬া। বিশেষ অতিথি ছিলেন শুদ্ধ সংস্কৃতি চর্চাকেন্দ্রের সাংগঠনিক সম্পাদক ও আলমডাঙ্গা প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ আলম মন্টু, শুদ্ধ সংস্কৃতি চর্চাকেন্দ্রের সহ-সভাপতি গল্পকার পিন্টু রহমান, দপ্তর সম্পাদক ও সাম্প্রতিকী ডট কমের সহ-বার্তা সম্পাদক শরিফুল ইসলাম রোকন। সেমিনারে আলোচনায় অংশগ্রহণ করেন সহকারি শিক্ষক ওমর আলী, আজম আবু হানিফ, মাহাবুবুর রহমান, পানা উল¬াহ, ছানোয়ার হোসেন, দেলওয়ার হোসেন, বেদানা খাতুন, আশকার আলী, মাসুদ রানা, আম্বিয়া খাতুন, ওহিদুল ইসলাম, নজরুল ইসলাম প্রমূখ। সেমিনারে পাঠ্য বইয়ের পাশাপাশি বিশ্ব সাহিত্যকেন্দ্রের বইয়ের প্রতি আকৃষ্ট করার জন্য এবং বাল্য বিবাহ ও ইভটিজিংয়ের মতো সামাজিক অবক্ষয় রোধকল্পে আলোচনা করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।