চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার বীর মুক্তিযোদ্ধা রাজা মাস্টারের রাষ্ট্রীয় মার্যাদায় দাফন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৭, ২০২২ ৯:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুজ্জান রাজা মাস্টারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। গতকল বুধবার বাদ আসর আলমডাঙ্গা দারুস সালাম ঈদগাহ ময়দানে গার্ড অব অনার প্রদান করে চুয়াডাঙ্গা পুলিশ লাইনসের একটি চৌকশ পুলিশ দল। এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গ উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার রনি আলম নূর।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নুর মোহাম্মদ জকু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা ডা. শাহাবুদ্দিন শাবু, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মনি মাস্টার, সাবেক পৌর মেয়র আলহাজ্ব মীর মহিউদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মেদ ডন, আব্দুল আজিজ, খন্দকার রেজাউল ইসলাম রবু, সাইফুল ইসলাম উলু মিয়া, খন্দকার সুজাউজ্জামানসহ আলমডাঙ্গা ও তার নিজ গ্রাম গোবিন্দপুর গ্রামের শত শত মানুষ জানাজায় অংশ নেয়। জানাজা শেষে দারুস সালাম কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে ঢাকা সিএমএইচএ চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা রাজা মাস্টার মৃত্যবরণ করেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তাঁর লাশ আলমডাঙ্গায় আসলে তাকে এক নজর দেখার জন্য ভিড় জমতে থাকে। খন্দকার আনোয়ারুজ্জামান রাজা মাস্টার আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের সমীকরণ আলমডাঙ্গা অফিস প্রধান খন্দকার হামিদুল আজমের ফুপাত ভাই।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।