চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার বাড়াদী ও জেহালা ইউনিয়নে ভিক্ষুকদের পূর্নবাসন ও আশ্রয়নের জন্য ভিক্ষুকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের সৌজন্য সাক্ষাত

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৭, ২০১৬ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

14705911_1124727644248883_6862815356540655680_n

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলার বাড়াদী ইউনিয়ন ও জেহালা ইউনিয়নের ভিক্ষুক মুক্তকরণ ও পুণর্বাসনের উদ্দেশ্যে গতকাল উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান তাদের সাথে সাক্ষাতকারে মিলিত হন। এসময় প্রায় শতাধিক ভিক্ষুক উপস্থিত ছিলেন। গতকাল দুপুর ১২টার দিকে বাড়াদী ইউনিয়ন কমপ্লেক্স চত্ত্বরে ভিক্ষুকমুক্তকরণ ও পুনর্বাসনের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান ভিক্ষুকদের সাক্ষাৎকার গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার আবু তালেব, ইউপি চেয়ারম্যান মাসুদ পারভেজ, সকল ওয়ার্ড মেম্বারগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উপজেলা নির্বাহী অফিসার সৌজন্য সাক্ষাতে তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভিক্ষাবৃত্তি পরিহার করুন। আমরা আপনাদের পূর্নবাসনের ব্যবস্থা করব। একইভাবে জেহালা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেহালা ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম রোকনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান। বিশেষ অতিথি ছিলেন সমাজ ৃসেবা অফিসার আবু তালেব।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।