চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার পুটিমারিতে পরকীয়ায় বাধা আড়াই বছরের শিশু কন্যাকে হত্যাচেষ্টার পর প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৪, ২০২২ ১০:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের পুটিমারি গ্রামে প্রবাসীর স্ত্রী নিজ কন্যাসন্তানকে হত্যার চেষ্টার পর গলায় ওড়না ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে পরকীয়া সম্পর্কে বাধা হওয়ায় তিনি তাঁর সন্তানকে হত্যার চেষ্টা করেন। কিন্তু বাড়ির লোকজন দেখে ফেলায় পরে তিনি নিজে আত্মহত্যা করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আলমডাঙ্গার ঘোলদাঁড়ি মুচি পাইকপাড়া গ্রামের আকশেদ আলীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় পুটিমারি গ্রামের বদর আলীর মেয়ে সুন্দরী খাতুনের (২৩)। বিয়ের কিছুদিন পর সুন্দরী খাতুনের স্বামী আকশেদ আলী ভাগ্যের চাকা ঘোরাতে বিদেশ পাড়ি জমান। তাঁদের পরিবারে রিমি নামে আড়াই বছরের এক কন্যাসন্তান রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সুন্দরী খাতুন তাঁর কন্যাসন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তাঁকে বাধা দেয়। এসময় পরিবারের লোকজন তাঁকে বকাঝকা করলে দুপুর ১২টার দিকে সুন্দরী খাতুন বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্থানীয়রা জানান, প্রবাসীর স্ত্রী সুন্দরী খাতুনের সাথে জোড়গাছা গ্রামের এক যুবকের পরকীয়া সম্পর্ক রয়েছে।

এদিকে, গতকাল সকালে কন্যাসন্তানকে হত্যা চেষ্টার ঘটনা পরিবারের লোকজন স্বীকার করেলেও সুন্দরী খাতুনের পরকীয়া সম্পর্কের কথা অস্বীকার করেছেন। তাঁরা জানান, সুন্দরী খাতুন একজন মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি প্রায় আত্মহত্যার চেষ্টা করতেন। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট করেন।

এ ব্যাপারে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আলিম বলেন, ‘নিগতর পরিবারের কোনো অভিযোগ না থাকায় অভিভাবকের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়ায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’ এদিকে গতকাল বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর গ্রামের পারিবারিক কবরস্থানে সুন্দরী খাতুনের লাশের জানাজা শেষে দাফনকার্য সম্পন্ন হয়েছে বলে গ্রাম সূত্রে জানা যায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।