চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৬ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার পশুহাটে অজ্ঞানপার্টির খপ্পরে গরু ব্যবসায়ী

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৬, ২০১৮ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আলমডাঙ্গা পশুহাটে গরু কিনতে এসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েও সর্বশান্ত হওয়ার হাত থেকে বেঁচে গেলেন দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের এক গরু ব্যবসায়ী। গতকাল বুধবার দুপুর ২টার দিকে ওই গরু ব্যবসায়ী অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে। অজ্ঞানপার্টির খপ্পরে পড়া গরুর ব্যবসায়ী মাহাবুুব (৪৫) চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়নের মাজের পাড়ার আরাফাত আলীর ছেলে।
জানা যায়, গতকাল বুধবার সকালে গরু কেনার উদ্দেশ্যে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা পশু হাটে এসেছিলো মাহাবুুবসহ একই এলাকার আরো কয়েকজন। আলমডাঙ্গা পশুহাটে ঘোরাঘুরি করতে থাকে। গরু পছন্দ না হওয়ায় একপর্যায়ে হাট সংলগ্ন একটি খাবার হোটেলে দুপুরের খাবার খায় মাহবুব। খাবার খাওয়া শেষে গরু ব্যবসায়ী মাহবুব বুঝতে পারে তার ঘুম ঘুম লাগছে এবং সে অসুস্থতা বোধ করলে সঙ্গে সঙ্গে তার এলাকার অন্য এক ব্যবসায়ী কাছে ডেকে বিষয়টি বলে। এর কিছুক্ষণ পরে গরু ব্যবসায়ী জ্ঞান হারায়। এসময় মাহবুবের কাছে থাকা গরু কেনার জন্য ৬৫ হাজার টাকা পাওয়া যায়। পরে মাহবুবকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।