আলমডাঙ্গার নাগদাহে ঈদের পোষাক বিতরণ করলেন হুইপ ছেলুন জোয়ার্দ্দার

399

আলমডাঙ্গার নাগদাহে ঈদের পোষাক বিতরণ করলেন হুইপ ছেলুন জোয়ার্দ্দার
চুয়াডাঙ্গা পৌর এলাকায় ভিজিএফ’র গম বিতরণ করলেন মেয়র জিপু চৌধুরী
Huip (2)

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার নাগদাহ গ্রামে অনির্বান সংঘের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল শনিবার আলমডাঙ্গা উপজেলার নাগদাহ অনির্বান সংঘের তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ভিত্তিপ্রস্তর ও বৃক্ষরোপণ শেষে দরিদ্র জনগোষ্ঠির মধ্যে ঈদের পোষাক বিতরণ করা হয়। পরে সেখানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ভিত্তিপ্রস্তর স্থাপন, বৃক্ষরোপণ, পোষাক বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। অনির্বান সংঘের সভাপতি জহুরুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনির্বান সংঘের প্রধান উপদেষ্টা নঈম হাসান জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, অ্যাড. আব্দুল মালেক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাড. তামিল হোসেন, উপ-প্রচার সম্পাদক শওকত আলি বিশ্বাস, অনির্বান সংঘের সাধারণ সম্পাদক মেজবাউর রহমান শুভ্র, বদরুদ্দোজা, সেলিম, লতিফ, রাজু, মন্টু, টাফি, রাসেল, আজমল, প্রভাষক মাহফুজ, রাজন, মিজান। আলোচনা সভাটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা পৌর ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহজাহান আলি ও আতিকুল ইসলাম।
এদিকে, চুয়াডাঙ্গা পৌর এলাকায় ঈদ উপলক্ষে অসহায় ও দুস্থ্যদের মাঝে ভিজিএফ এর গম বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত পৌরসভা চত্বরে এ গম বিতরণ করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। এছাড়া, কাউন্সিলররা স্ব-স্ব এলাকায়ও দরিদ্রদের মধ্যে গম বিতরণ করেন। পৌর এলাকার ৯টি ওয়ার্ডের প্রত্যেক পুরুষ কাউন্সিলরকে ২৯০টি এবং নারী কাউন্সিলরকে ১২০টি কার্ড দেয়া হয়েছে। এছাড়া পৌর মেয়র ১৬৫১টি কার্ড বিতরণ করেন। পৌর এলাকার অসহায়-দরিদ্রদের মাঝে মোট ৪ হাজার ৬২১টি কার্ড বিতরণ করে পৌর পরিষদ ।
চুয়াডাঙ্গা পৌরসভার কনজারভেন্সী ইন্সপেক্টর জুবায়ের রহমান জানান, শনিবার পর্যন্ত বিতরণ করা কার্ডের অর্ধেকেরও বেশি জমা নিয়ে গম বিতরণ করা হয়েছে। যারা গতকাল গম সংগ্রহ করেননি, আজ রোববার তাদের মধ্যেও বিতরণ করা হবে।