চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার নবাগত ইউএনও নূরকে বরণ

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৬, ২০২১ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় অফিসার্স ওয়েলফেয়ার ক্লাবের আয়োজনে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে আনুষ্ঠানিকভাবে বিদায় ও নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে বরণ করে নেওয়া হয়েছে। গতকাল সোমবার বেলা ৩টার দিকে আলমডাঙ্গা উপজেলা পরিষদের মিলনায়তনে এ বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।
আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল ও নবাগত নির্বাহী অফিসার রনি আলম নূর, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহমেদ ডন, সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদ, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর।
অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহেল রানার উপস্থাপনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল্লাহিল কাফি, উপজেলা মৎস্য কর্মকর্তা ফাতেমা কামরুন্নাহার আখি, উপজেলা প.প. কর্মকর্তা হাসানুজ্জামান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা খাদ্য কর্মকর্তা (এসি-এলএসডি) মিয়ারাজ হোসাইন, উপজেলা প্রকৌশলী আব্দুর রশীদ, চুয়াডাঙ্গা সরকারি মহিলা কলেজের প্রভাষক আরিফুল ইসলাম, মহিলাবিষয়ক কর্মকর্তা মাখছুরা জান্নাত, তথ্য সেবা কর্মকর্তা সিগ্ধা দাস প্রমুখ। পরে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য বিভাগ ও আলমডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নিবার্হী অফিসার পুলক কুমার মন্ডলকে বিদায় ও নবাগত উপজেলা নিবার্হী অফিসার রনি আলম নূরকে বরণ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।