চুয়াডাঙ্গা শুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার তিন প্রতিষ্ঠানকে আর্থিক সহযোগিতা প্রদান

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৩, ২০২৩ ৭:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:

এশিয়া প্যাসিফিক রিজিওনাল জাম্বরি-২০২৩ এ অংশগ্রহণের সুযোগ পাওয়া আলমডাঙ্গার ৩টি দলকে আর্থিক সহযোগিতা করেছেন বাংলাদেশ স্কাউট আলমডাঙ্গা উপজেলা শাখা। গতকাল বৃহস্পতিবার বিকেলে আলমডাঙ্গা উপজেলার নির্বাহী অফিসারের কক্ষে এই ৩টি দলকে ১৫ হাজার করে মোট ৪৫ হাজার টাকা প্রদান করা হয়। এশিয়া প্যাসিফিক রিজিওনাল জাম্বরিতে অংশগ্রহণকারী ৩টি দল হলো- ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয় স্কাউট, গোকুলখালী মাধ্যমিক বিদ্যালয় স্কাউট ও তুষার মুক্ত দল।

আগামী ১৯ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত মৌচাক গাজীপুর ঢাকায় এশিয়া প্যাসিফিক রিজিওনাল জাম্বরি-এর আনুষ্ঠানিকতা শুরু হবে। আলমডাঙ্গার ৩টি দলকে নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও আলমডাঙ্গা উপজেলা স্কাউটের সভাপতি মো. রনি আলম নূর, আলমডাঙ্গা উপজেলা স্কাউটের সম্পাদক ও বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক, উপজেলা স্কাউটের সহসভাপতি ও আলমডাঙ্গা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজা, স্কাউট লিডার রুবেদুর রশিদ, তন্ময় কুমার বিশ্বাস প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।