আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নের ৩ ও ৪ নম্বর ওয়ার্ড কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলন

44

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নের ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে বাদেমাজু সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বদরউদ্দিন শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল হক পানু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হক, সাধারণ সম্পাদক খন্দকার বজলুল করিম, বীর মুক্তিযোদ্ধা সৌমেন্দ্র নাথ সাহা, পৌর কৃষক লীগের আহ্বায়ক ফজলুর রহমান, সদস্যসচিব শাহাবুল হক, সহ-দপ্তর সম্পাদক আবুল কাশেম, সহসভাপতি মাহাতাব উদ্দিন, কাউছার আলী, আজিবার রহমান, ফজলুর রহমান, আমিরুল ইসলাম ও আবুল কাশেম।
পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ও হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহবুল হকের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাক, রজব আলী, জহুরুল ইসলাম, বাদল মিয়া, স্বপন বিশ্বাস, মো. ইউনুচ আলী, সহ-সভাপতি আলমগীর, সাংগঠনিক সম্পাদক জনি, আব্দুর রশিদ, শাহিন আলী, পলাশ বিশ্বাস, দেলোয়ার হোসেন, মাহাতাব, জাহিদুল, ওহাব আলী, স্বপন আলী, ইউনুছ আলী, শহিদ মালিথা, ফরজ আলী, তহিদুল ইসলাম, রশিদ আলী, নার্গিস খাতুন, নিলুফা মেম্বার, মুন্নি খাতুন, রোকসানা খাতুন প্রমুখ।
সম্মেলনে উপস্থিত সবার সম্মতিক্রমে ৩ নম্বর ওয়ার্ডে আব্দুল ওহাবকে সভাপতি ও মোমিন আলীকে সাধারণ সম্পাদক ও ৪ নম্বর ওয়ার্ডে রমজান আলীবে সভাপতি ও সহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট ডাউকি ৩ ও ৪ নম্বর ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠান শেষে গাছের চারা রোপণ করা হয়েছে।