চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার জিসান টাওয়ারে অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরা

দেহ ব্যবসায়ী চক্রের তিন নারী আটক
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আবারো আলমডাঙ্গা জিসান টাওয়ারে দেহ ব্যবসায়ী চক্রের তিন নারী সদস্যকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা শহরের জিসান টাওয়ারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ওই তিনজনকে আটক করে থানা হেফাজতে নেয়। আটকৃতরা হলেন- আলমডাঙ্গা পৌর এলাকার রিয়া খাতুন (২১), গোবিন্দপুর গ্রামের মনোয়ারা খাতুন (৫০) ও কুষ্টিয়ার মীরপুর থানার রিতা খাতুন (২১)। এ ঘটনায় গতকাল রোববার আলমডাঙ্গা থানায় আটককৃতদের বিরুদ্ধে ২৯০ ধারায় মামলা দিয়ে আদালতে সোর্পদ করা হয়।
জানা যায়, জিসান টাওয়ারের পাশের এক চায়ের দোকানি গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত এক ব্যক্তিকে ওই ভবনে উঠতে দেখেন। তার চলাচল দেখে সন্দেহ হওয়ায় চা-দোকানি স্থানীয় বিভিন্ন দোকানি ও ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে জিসান টাওয়ারের ভেতরে প্রবেশ করে। এসময় ওই ভবনের পঞ্চম তলার একটি কক্ষে এক নারীসহ ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলে। এছাড়াও আরও দুজন নারীকে পাওয়া যায় সেখানে। পরে খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ জিসান টাওয়ার থেকে অভিযুক্ত তিনজনকে আটক করে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, ‘দীর্ঘদিন আড়ৎ ব্যবসার আড়ালে পৌর এলাকার গোবিন্দপুর পালপাড়ার মৃত খাদেমুল হকের স্ত্রী মনোয়ারা খাতুন ও তার মেয়ে সজিনার মাধ্যমে বিভিন্ন অঞ্চলের উঠতি বয়সি মেয়েদের দিয়ে দেহ ব্যবসা পরিচালনা করা হচ্ছিলো। এ কাজের জন্য তারা পৌর শহরের বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিতো। গত ১ মাস পূর্বে স্থানীয়রা জিসান টাওয়ার থেকে একজন পতিতা ও এক যুবককে আটক করে।’
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘যেখানে অন্যায়-অপরাধ, সেখানেই হবে প্রতিরোধ। সামাজিক অন্যায় অপরাধের বিরুদ্ধে আলমডাঙ্গা থানা পুলিশ অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে। জিসান টাওয়ারে অবৈধ কার্যক্রম চালানোর সময় স্থানীয়রা নারী ও পুরুষসহ দুজনকে পাকড়াও করেছে জানার সঙ্গে সঙ্গে সেখানে অভিযান চালানো হয়। এসময় ওই দুজনকে আটক করা হয়। বাজারের দোকানদার ও ব্যবসায়ীরা সচেতন থাকার জন্য তাদেরকে ধন্যবাদ। সবাই মিলে কাজ করলে সুন্দর ও অপরাধ মুক্ত সমাজ গঠন করা সম্ভব।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।