চুয়াডাঙ্গা রবিবার , ১০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার খাদিমপুর ও জেহালা ইউনিয়ন বিএনপির সম্মেলনে সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ

বিএনপিকে সুসংগঠিত করতে আমি বদ্ধপরিকর
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১০, ২০২২ ৪:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ও জেহালা ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে তিনটায় খাদিমপুর গ্রামে ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহ জালাল ব্যানা। সম্মেলনে উপস্থিত কাউন্সিলরগণের সম্মতিক্রমে ৩ সদস্যের কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। কমিটিতে সভাপতি পদে মো. শেরেগুল ইসলাম, সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ ও সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মশিউর রহমান নির্বাচিত হন। সমন্বয় না হওয়ায় সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে আলোচনা সাপেক্ষে অথবা ভোটের মাধ্যমে চূড়ান্ত করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সম্মেলন পরিচালনা করেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন।
বিকেল পাঁচটায় মুন্সিগঞ্জ বাজার সংলগ্ন মাঠে জেহালা ইউনিয়নের সম্মেলনের নির্ধারিত স্থান থাকলেও তা সন্ত্রাসী হামলায় পণ্ড হয়ে যায়। পরবর্তীতে চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে ৯ ওয়ার্ডের ৪৫ জন কাউন্সিলর, ইউনিয়ন বিএনপির সমন্বয় টিমের নেতৃবৃন্দ ও ডেলিগেটরের নিয়ে জেহালা ইউনিয়ন বিএনপির সম্মেলন সম্পন্ন করা হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শহিদ্দোজা মিল্টন।
সম্মেলনে প্রধান অতিথি জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ বলেন, ‘দল আস্থা নিয়ে আমাকে যে দায়িত্ব দিয়েছে, সেই দায়িত্ব পালনে আমি বদ্ধপরিকর। বিএনপিকে সুসংগঠিত করতে যেকোনো পরিস্থিতিতে আমি প্রস্তুত। আপনারা দলের নেতৃত্বের প্রতি আস্থাশীল থাকুন, ইনশাল্লাহ বিজয় অবশ্যম্ভাবী।’
উপস্থিত কাউন্সিলরগণের সর্বসম্মতিক্রমে ৫ সদস্যের কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি। কমিটিতে সভাপতি পদে শহিদ্দোজা মিল্টন, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন খান, সিনিয়র সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ কবির উদ্দীন আহমেদ ও সাংগঠনিক সম্পাদক পদে মো. এহসানুল হক স্বরাজ নির্বাচিত হন।
খাদিমপুর ও জেহালা ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য আব্দুল জব্বার বাবলু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য রউফুন নাহার রিনা, আজিজুর রহমান পিণ্টু, আমিনুল হক রোকন, নুরনবী সামদানী, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আবু বকর সিদ্দিক বকুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুর রশীদ ঝণ্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রাজীব খান, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবীব সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি শাহাজান খান, সাধারণ সম্পাদক মোমিন মালিতা, আলমডাঙ্গা পৌর বিএনপি নেতা গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক জুয়েল মাহমুদ, সহসভাপতি মতিউর রহমান মিশর, শরিফুল ইসলাম ছোটন, যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, সাইমুম আহমেদ ইকবাল, সাদ্দাম হোসেন, সাইমুজ্জামান মিশা, চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশিক আহমেদ রানা, সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী, আলমডাঙ্গা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান শুভ, সদস্যসচিব আল ইমরান রাসেল, পৌর ছাত্রদলের আহ্বায়ক আতিক হাসনাত রিংকু ও সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মাহবুবুর রহমান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।