চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার খাদিমপুরে কৃষককে কুপিয়ে জখমের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ২, ২০২১ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় ছাগলে ঝাল গাছ খাওয়াকে কেন্দ্র করে সাইদুর রহমান (৩০) নামের এক কৃষককে কুপিয়ে জখম করা ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকেল সাড়ে চারটার দিকে আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পরিবারের সদস্যরা জখম সাইদুর রহমানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাপসাতালে নেয়। আহত কৃষক সাইদুর রহমান আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের খাদিমপুর গ্রামের মাদ্রাসাপাড়ার মৃত হবিবর রহমানের ছেলে।
আহত কৃষক সাইদুর রহমানের চাচাতো ভাই সোহেল রানা জানান, গতকাল সকালে সাইদুর কয়রাডাঙ্গা গ্রামে তাঁর ঝালের খেত পরিচর্যার জন্য যান। এসময় দেখতে পান ওই গ্রামের ইসরাইলের ছাগলে ঝাল খেতে ঢুকে বেশ কয়েকটি ঝালগাছ খেয়ে ফেলেছে। এসময় সাইদুর ছাগলটিকে আটকে রেখে ছাগল মালিক ইসরাইলকে খবর দেয়। ইসরাইল ঝাল খেতে আসলে দুজনের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে ইসরাইল তার হাতে থাকা একটি হাসুয়া দিয়ে সাইদুরের হাতে কোপ দেয়। সাইদুর রক্তাক্ত জখম হলে ইসরাইল সেখান থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যেয়ে সাইদুরকে উদ্ধার করে হাপসাতালে নিয়ে আসেন।
এ বিষয়ে সদর হাপসাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুর রহমান বলেন, ‘সন্ধ্যায় পরিবারের সদস্যরা সাইদুরকে জরুরি বিভাগে নিয়ে আসে। তাঁর হাতে ধারালো আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ক্ষতস্থানে সেলাই দেওয়া হয়েছে।’
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘এমন কোনো ঘটনা সম্পর্কে আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।