চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৭ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার কৃতী সন্তান খাগড়াছড়ির ডিসি প্রতাপ কুমার বিশ্বাস নিজ এলাকায়

আলমডাঙ্গা অফিস:
মে ১৭, ২০২২ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার কৃতী সন্তান খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ কুমার বিশ্বাস আলমডাঙ্গা সরকারি উচ্চবিদ্যালয় ও আসাননগর প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন। গতকাল সোমবার দুপুর দুইটার দিকে প্রথমে আলমডাঙ্গা সরকারি উচ্চবিদ্যালয় পরিদর্শনে যান। এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারি, প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান, সহকারী প্রধান শিক্ষক ইলিয়াস উদ্দিন, সিনিয়র শিক্ষক গৌতম কুমার পাল, খন্দকার ইসাহাক আলী, প্রতাপ অধিকারী প্রমুখ।

এসময় জেলা প্রশাসক প্রতাপ বিশ্বাস বলেন, ‘আমি এই ঐতিহ্যবাহী বিদ্যালয়ে লেখাপড়া করেছি। বিদ্যলয়ের আমার শিক্ষক আছেন, নতুন শিক্ষক আছেন, সকলে মিলে স্কুলের শিক্ষার মান ফিরিয়ে আনুন। শিক্ষার কোনো বিকল্প নেই।’ এরপর জেলা প্রশাসক প্রতাপ বিশ্বাস তাঁর ছোট বেলার স্মৃতি আসাননগর প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। তাঁকে সেখানে ফুল দিয়ে স্বাগত জানান স্কুলের শিক্ষকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, প্রধান শিক্ষক সোহেলী আক্তার, সহকারী শিক্ষক মুর্শিদা পারভীন, আফরোজা ইয়াসমিন, মর্জিনা খাতুন, রেবেকা খাতুন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।