চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার ইসলামপুর প্রাথমিক বিদ্যালয়ে মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৮, ২০২২ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সাথে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হন উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা। এসময় শিক্ষা অফিসার ২য় শ্রেণির একটি ক্লাসে শিক্ষার্থীদের সাথে বাংলা, ইংরেজি ও অংক বিষয়ে আলোচনা করেন। পরে প্রধান শিক্ষকের অফিস কক্ষে শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুজ্জোহা বলেন, কোনো শিক্ষার্থী যদি ক্লাসে মনোযোগী না হয় অথবা কোনো বিষয়ে অনিহা প্রকাশ করে, তবে তাকে ডিটেক্ট করে আলাদাভাবে সেই শিক্ষার্থীর মনোবল ফিরিয়ে আনতে বিষয়ভিত্তিক কেয়ার করবেন। তাহলে অবশ্যই সেই শিক্ষার্থী ক্লাসে ফিরে শিক্ষায় মনোনিবেশ করবে।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার রাকিবুস সালেহীন, সহকারী শিক্ষক মুস্তফা শফিউজ্জামান, শামিমা নাসরিন, জহুরুল ইসলাম, নাজমুল হুদা, শারমিন সুলতানা, সাইদুজ্জামান ও আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম আজম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।