চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার আলোচতি মধুসহ দুজন গ্রপ্তোর

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১৯, ২০২১ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জরে ফতুল্লায় ৭০ কোটি টাকা মূল্যরে সাপরে বষিসহ

সমীকরণ প্রতবিদেক:
নারায়ণগঞ্জ সদররে ফতুল্লা থকেে প্রায় ৭০ কোটি টাকা মূল্যরে সাপরে বষিসহ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজলোর আলোচতি মজিানুর রহমান মধুসহ (৪৩) দুই চোরাকারবারীকে গ্রপ্তোর করছেে র‌্যাপডি অ্যাকশন ব্যাটালয়িনরে (র‌্যাব) সদস্যরা। গত রোববার রাতে ফতুল্লার ইসদাইর এলাকা থকেে র‌্যাব-১০ এর সদস্যরা তাঁদরে দুজনকে গ্রপ্তোর কর।ে গপ্তোরকৃতরা হলনে ফতুল্লার ইসদাইর এলাকার মৃত নজরুল ইসলামরে ছলেে মোস্তফা কামাল (৫৫) ও চুয়াডাঙ্গা জলোর আলমডাঙ্গা থানার প্রাগপুর ৫ নম্বর ওর্য়াডরে গোলাম কবিরয়িা ওরফে কাবরে আলীর ছলেে মজিানুর রহমান মধু।
ফতুল্লা মডলে থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা(ওস)ি আসলাম হোসনে জানান, রাজধানী লালবাগ ক্যাম্পরে সপিসিি র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদরে ভত্তিতিে ফতুল্লার ইসদাইর এলাকায় অভযিান চালায়। এসময় তারা মোস্তফা কামালরে বাড়ি থকেে মোস্তফা কামাল ও মজিানুর রহমান মধু নামে দুজনকে গ্রপ্তোর কর।ে আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু নামে আরও দুজন ওই বাড়ি থকেে কৌশলে পালয়িে যায়। অভযিান চালয়িে দুজনরে কাছ থকেে একটি র্কাটুন উদ্ধার করা হয়। ওই র্কাটুনে দুটি জারে তরল ও চারটি জারে পাউডার জাতীয় সাপরে বষি উদ্ধার করনে র‌্যাব সদস্যরা। যার আনুমানকি মূল্য প্রায় ৭০ কোটি টাকা বলে দাবি করছেে র‌্যাব। গ্রপ্তোরকৃতদরে কাছ থকেে নগদ প্রায় সাত হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়ছে।ে রোববার রাতইে গ্রপ্তোরকৃতদরে ফতুল্লা মডলে থানায় হাজরি করে র‌্যাবরে নায়বে সুবদোর শখে মনরিুজ্জামান বাদী হয়ে পলাতক দু’জনসহ চারজনরে বরিুদ্ধে মামলা করনে।
ওসি আরও জানান, র‌্যাব প্রাথমকি অনুসন্ধানে জানতে পরেছেে গ্রপ্তোরকৃত ব্যক্তরিা আর্ন্তজাতকি চোরাকারবারি দলরে সক্রয়ি সদস্য। তাঁরা বদিশে থকেে অবধৈভাবে সাপরে বষি এনে বক্রিয় করতনে। তাঁদরে মধ্যে মজিানুর রহমান মধুর বরিুদ্ধে একাধকি মামলা রয়ছে।ে আরও জানা যায়, মজিানুর রহমান মধু বভিন্নি অপর্কমরে জন্য চুয়াডাঙ্গাতে আলোচতি ও নজি এলাকা থকেে পলাতক ছলিনে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।