চুয়াডাঙ্গা শনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ‘স’ মিল দখলের অপচেষ্টা, নারীর সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা অফিস:
এপ্রিল ১৬, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার হাউসপুরে নিজেদের ‘স’ মিল দখলের অপচেষ্টা ও ছেলেকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আনন্দধামের মিসেস শেফালী আকতারী নামের এক নারী। গতকাল শুক্রবার রাতে মিসেস আকতারী তাঁর ছেলেকে সাথে নিয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিসেস আকতারী বলেন, আলমডাঙ্গার হাউসপুর ব্রিজের অদূরে তাঁদের একটি ‘স’ মিল রয়েছে। মিলের নিজস্ব জমির ওপর ‘স’ মিলের ব্যবসা দেখাশোনা করে আমার ছেলে জাহিদ হাসান শুভ। তিনি উল্লেখ করে বলেন, গতকাল সন্ধ্যার দিকে বাদেমাজু গ্রামের দুলালের ছেলে রানা, একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে রবিউল ও মৃত আকালের ছেলে টুটুল মেকার, রমজান আলীর ছেলে কাঠ ব্যবসায়ী আব্বাস আলী ও চিনিরদ্দির ছেলে রকির নেতৃত্বে অজ্ঞাত ১০-১৫ জন দুর্বৃত্ত ‘স’ মিল দখল করতে যায়। এসময় আমার ছেলে শুভ বাঁধা দিলে তাকে মারধর করে জখম করে তারা। তিনি আরও জানান, ‘আমার ছেলের কান্নকাটির খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের রক্তাক্ত হাত এবং তারর শরীরে আঘাতের চিহ্ন। আমি প্রতিবাদ করলে দুর্বৃত্তরা আমাকেও ধাক্কা দেয় এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। ঘটনার পর আমার ছেলেকে হাসপাতালে চিকিৎসা দিয়ে আলমডাঙ্গা থানায় দুর্বৃত্তদের নামে অভিযোগ দায়ের করেছি।’ মিসেস আকতারী সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের আশু সহযোগিতা কামনা করেছেন

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।