চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে টোটন জোয়ার্দ্দার

পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করার আহ্বান
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। গতকাল রোববার সকাল ১০টায় আলমডাঙ্গার হারদী ইউনিয়ন, বেলা সাড়ে ১১টায় কুমারী ইউনিয়ন, দুপুর সাড়ে ১২টায় বেলগাছি ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন তিনি।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, ‘আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। শীতার্ত মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে আপনাদের পাশে দাঁড়াতে চাই। সমাজের অসহায়, দরিদ্ররা আমাদের মতোই মানুষ। এসময় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করার আহ্বান জানান।
বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হেলা ও সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের। এছাড়াও উপস্থিত ছিলেন হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশিকুজ্জামান ওল্টু, সহসভাপতি আব্দুল রব শিলু ও সাধারণ সম্পাদক আইনাল হক, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, বেলগাছী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান চঞ্চলসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।
হাসাদাহ:
মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামীণ ব্যাংকের উদ্যোগে গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে গ্রামীণ ব্যাংক শাখা অফিসে এ কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক এর ঝিনাইদাহ জোনের জোনাল ম্যানেজার মো. মজিবুর রহমান, কোটচাদপুর এরিয়া ম্যানেজার সুনীল কুমার স্বর্ণকার। এছাড়াও উপস্থিত ছিলেন ফতেপুর মহেশপুর গ্রামীন ব্যাংক শাখা ব্যবস্থাপক মোছা. সায়বিন নাহারসহ অফিস কর্মকর্তাবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।