চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় রাষ্ট্রীয় মর্যাদায় দুই বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৪:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় পৃথক স্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দুই বীর মুক্তিযোদ্ধার দাফনকার্য সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী গ্রামে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা (৭৫) ও খাদিমপুর ইউনিয়নের আলিহাটনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলামকে (৭২) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

গতকাল দুপুরে আলমডাঙ্গা থানা পুলিশের একটি চৌকস টিম দাফনের পূর্বে গার্ড অব অনার প্রদান করেন এবং জাতীয় পতাকা দিয়ে তাঁর কফিন আবৃত রাখেন, পরে দাফন সম্পন্ন করা হয়। এ সময় উপস্থিত থেকে সশ্রদ্ধ সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম, বড় গাংনীর ইনচার্জ বশির আহমেদসহ সঙ্গীয় ফোর্স।

একই দিনে প্রশাসনিক এই কর্মকর্তারা উপস্থিত থেকে আনুমানিক বেলা সাড়ে তিনটায় খাদিমপুরের আলিহাটনগরের বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলামকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করেন। পরে জানাযার নামাজ শেষে খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাসের উপস্থিতিতে দাফন সম্পন্ন করা হয়। উভয় জানাযা ও দাফনকার্যে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, নুরুজ্জামান লাল্টুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি, বীর মুক্তিযোদ্ধা ও আত্মীয়-স্বজন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।