চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুলকে রাষ্ট্রীয় মার্যাদায় দাফন

আলমডাঙ্গা অফিস:
এপ্রিল ২৯, ২০২২ ৩:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে তার নিজ বাসভবনে বার্ধ্যক্যজণিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গোলাম রসুল কুমারী গ্রামের রমজান মন্ডলের ছেলে। গতকাল বৃহস্পতিবার বাদ আসর আলমডাঙ্গা কুমারী পারিবারিক কবরস্থান ময়দানে বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুলকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান শেষে দাফনকার্য সম্পন্ন করা হয়। গার্ড অব অর্নার প্রদান করেন চুয়াডাঙ্গা পুলিশ লাইনের একটি চৌকশ টিম।

গার্ড অব অর্নার প্রদানের সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার রনি আলম নুর। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কামন্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নুর মোহাম্মদ জকু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মনি মাস্টার, বীর মুক্তিযোদ্ধা মঈনদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ফরজ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমাজন, বীর মুক্তিযোদ্ধা আজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নবাব আলী, সিরাজুল ইসলাম, খেদালি মেম্বার, মোজাম্মেল হক, নজরুল ইসলামসহ শত শত মানুষ জানাজায় অংশ নেয়। বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুলের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।