চুয়াডাঙ্গা শনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বাটা শো-রুমের উদ্বোধন

আলমডাঙ্গা অফিস:
এপ্রিল ১৬, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় জাকজমকপূর্ণভাবে বাটা শো-রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের আলিফ উদ্দিন সড়কের মাছ বাজার সংলগ্ন সমৃদ্ধ বাটা শো-রুমের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন যৌথভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ও বাটা শো-রুমের স্বত্ত্বাধিকারী মতিয়ার রহমান ফারুকের পিতা মজিবর রহমান। এসময় শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উদ্বোধনে আরও উপস্থিত ছিলেন সাবেক আলমডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাব, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধার সাবেক পৌর মেয়র এম সবেদ আলী, উপজেলা পরিষদের (ওসি) ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, বাটার জেলা ম্যানেজার শহিদুল ইসলাম, সায়েম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রশান্ত অধিকারী, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, আতিয়ার রহমান, সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিদ, পৌর আওয়ামী লীগের সাবেক সম্পাদক সিরাজুল ইসলাম, বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, ক্যাশিয়ার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, প্রবাসী মতিয়ার রহমান মতি, আলমডাঙ্গা থানার এসআই আমিনুর রহমান, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিণ্টু, আলহাজ্ব শেখ আশাদুল হক মিকা, আশিকুজ্জামান ওল্টু, সোহানুর রহমান, সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন, অ্যাড. মোখলেছুর রহমান, প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আমজেদ হোসেন, রফিকুল মিয়া, জহুরুল মিয়া, আমিনুল ইসলাম ঘেটু, মীর শফিকুল ইসলাম, ইমদাদুল হক হিমেল, হাবিবুল করিম চঞ্চল, কবীরসহ কয়েক শতাধিক মানুষ। শো-রুম উদ্বোধনের আগে ‘এ’ টিম মাঠে মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন কাজী ওমর ফারুক।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।