চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি জিয়াসহ গ্রেপ্তার ৮

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস :
আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জিয়াউর রহমান জিয়াসহ আট আসামিকে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত জিয়াউর রহমান উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের আইজেল হকের ছেলে। গতকাল সোমবার আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান পরিচালনা করে বাঁশবাড়িয়া গ্রাম থেকে জিয়াউর রহমানকে আটক করে। তার বিরুদ্ধে ২০১৭ সালে জোরপূর্বক অস্ত্র দেখিয়ে চাঁদাদাবির অভিযোগে চুয়াডাঙ্গা কোর্টে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় জিয়াউর রহমানের বিরুদ্ধে ৬ মাসের কারাদন্ড ও ২ লাখ টাকা জরিমানার আদেশ প্রদান করে আদালত। মামলার আদেশের পরথেকে দীর্ঘদিন পলাতক ছিল জিয়াউর। আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি করলে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, ২০১৭ সালে চুয়াডাঙ্গা জেলা ও যুগ্ম দায়রা জজ প্রথম আদালতের বিজ্ঞ বিচারক প্রতারণামূলক অর্থ আত্মসাতের একটি মামলায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের পাশাপাশি ২লাখ টাকা অর্থদণ্ড দেন। এছাড়াও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি অফিসার ও ফোর্স অভিযান পরিচাল করে জিআর-১৫৪/২২ (আলম) এর পরোয়ানাভূক্ত আসামী মো. মামুন আলী পাদুল (২৬), মো. আলামিন আলা (২৪), মো. শহিদুল ওরফে ছবদুল (২৪), এনজিআর-৬৩/২২ (দর্শনা) এর পরোয়ানাভুক্ত আসামি মো. সজল আলী, পারীঃ জারীঃ ১৭/২০২২ এর পরোয়ানাভুক্ত আসামি ঈমান গাইন, সিআর মামলা নং-৪১৫/১৪, এসসি-৩৭৩/১৭ এর পরোয়ানাভুক্ত আসামি জিয়াউর রহমান জিয়া, তদন্তাধীন মামলার আসামি রানা হোসেন (৩৫), সুজন আলীসহ (৩৩) মোট আটজনতে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।