চুয়াডাঙ্গা বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় নৈশপ্রহরীদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ হতে হবে
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৫, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা থানা পুলিশের উদ্যোগে ও ইউনাইটেড বিজনেস ক্লাব লিমিটেডের সহযোগিতায় নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ‘আসুন শীতার্ত দরিদ্র মানুষের পাশে দাঁড়াই’ এই স্লোগানে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা থানা চত্বরে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমাদের কাছে কোনো শীতবস্ত্র বরাদ্দ হয় না। এমপি মহোদয়ের মাধ্যমে, জেলা প্রশাসনের মাধ্যমে কম্বল বিতরণ করা হয়। তবুও আমরা চেষ্টা করি শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে। আপনাদের অনেকের বাড়িতে আলমিরাতে প্রয়োজনের অতিরিক্ত কাপড় পড়ে থাকে, হয়ত কোনোদিন হাতই দেন না। সেখান থেকে বাছাই করে অন্তত কিছু কাপড় শীতার্ত মানুষদের বিতরণ করেন। মানুষ পৃথিবীর সর্বশ্রেষ্ঠ জীব। মহান আল্লাহ পাক সবকিছু সৃষ্টি করার সময় বলেন “কুন মানে হও, হয়ে গেছে” শুধু মানুষ সৃষ্টির সময় হও বলেননি। তিনি মাটি দিয়ে মানুষে আকার ও জীবন দান করেছেন। তাই আপনারা মনে রাখবেন মানুষই সর্বশ্রেষ্ঠ জীব।’ তিনি আরও বলেন, ‘লালন বলেছেন মানুষ ভজলে সোনার মানুষ হবি। আজ যাদের মাঝে কম্বল বিতরণ করছি, তারা আপনাদের সেবা দিয়ে থাকে, রাত জেগে পাহারা দেয়। এদের মতো সমাজে বহু অসহায় মানুষ আছে, আপনারা যারা বিত্তবান তারা তাদের পাশে দাঁড়ান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে আমাদেরকে সোনার মানুষ হতে হবে।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, উপজেলা চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহিদুর রহমান লোটাস, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু ও সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম।
আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান চঞ্চল, কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ পিণ্টু, জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকলেছুর রহমান সিলন, হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টু, ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম, ভাংবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহানুর রহমান, গাংনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আলীম, অফিসার ইনচার্জ (অপারেশন) একরামুল হক, আলমডাঙ্গা বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, প্রেসক্লাবের সহসভাপতি আতিয়ার রহমান মুকুল প্রমুখ। অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন বাজারে ও গ্রামপর্যায়ের প্রায় ৩ শতাধিক নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।