চুয়াডাঙ্গা সোমবার , ৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে বীর মুক্তিযোদ্ধা ছেলুন জোয়ার্দ্দার এমপি

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণে অনুপ্রাণিত হয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি
সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৭, ২০২২ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল রোববার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে তিনি এই মতবিনিময় করেন। মতবিনিময়কালে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ‘মুক্তিযুদ্ধ এবং মার্চ মাস ওতপ্রোতভাবে জড়িত। কারণ ১৯৭১ সালের ৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দেন। আর সেই ডাকে সাড়া দিয়ে দেশের আপামর জনতা মুক্তিযুদ্ধে অংশ নিয়ে এই দেশকে স্বাধীন করেছে। আর আমি নিজেও বঙ্গবন্ধুর ঐতিহাসিক এই ভাষণে অনুপ্রাণিত হয়ে দেশ স্বাধীন করতে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ি। নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার আরো বলেন, সকলকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করতে হবে। তাহলেই দেশের প্রতি মানুষের প্রতি দরদ আসবে। এবং মানুষের কল্যাণে সর্বদা কাজ করা যাবে। এসময় তিনি নেতাকর্মীদেরকে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ, ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী, ২৫ মার্চ কালরাত ও ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের জন্য নির্দেশনা দেন।

মতবিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনু, ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আুলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, সহসভাপতি হামিদুল ইসলাম, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মেদ ডন, জেলা পরিষদ সদস্য আবু মুছা, উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা দিদার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান, গোলাম সরওয়ার সদু, কালিদাস পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম দিপু, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান তরিকুল ইসলাম, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আবু সাঈদ পিণ্টু প্রমুখ। 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।