চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষে নারীসহ আহত ৪

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা সাড়ে তিনটার দিকে আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামের ঈদগাহ ময়দানের সামনে এ ঘটনা ঘটে। ট্রাকের ধাক্কায় ইজিবাইকের চালক ও যাত্রীসহ মোট চারজন আহত হন। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাপসাতালে নেয়। আহতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার জোরগাছা গ্রামের রমজান আলীর ছেলে আলী হোসেন (৪৫) ও মৃত. আহাম্মেদ মণ্ডলের ছেলে ফিরোজ আলী (৭০), একই উপজেলার ঘোলদাড়ি গ্রামের মৃত. হারুন মণ্ডলের ছেলে আইয়ুব আলী (৬৫) ও শ্রী. হরিনাথের স্ত্রী শ্রী. জোসনা (৪০)।

জানা যায়, গতকাল বেলা তিনটার দিকে আলমডাঙ্গার মুন্সিগঞ্জ থেকে একটি ইজিবাইকযোগে ফিরোজ আলী, আইয়ুব আলী ও শ্রী. জোসনা চুয়াডাঙ্গা শহরের দিকে যাচ্ছিলেন। পথের মধ্যে রোয়াকুলি গ্রামের ঈদগাহ ময়দানের সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের চালকসহ ওই তিন যাত্রী জখম হয়। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাপসাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিবভগের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে গুরুতর জখম জোসনাকে চিকিৎসা দিয়ে ভর্তি রখেন ও অপর তিনজনকে জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তরত চিকিৎসক ডা. জোবাইদা জামাল জয়া বলেন, বিকেলে স্থানীয় ব্যক্তিরা সড়ক দুর্ঘটনার শিকার চারজনকে রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে নেয়। আহতদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। তবে মাথায় ও পায়ে গুরুতর জখম হওয়ায় জোসনা নামের এক নরীকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসক তাকে পরবর্তী চিকিৎসা প্রদান করবেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।