চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় চোর চক্রের দুজন আটক, চোরাই মোটরসাইকেল উদ্ধার

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৬, ২০২৩ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অভিযান চালিয়ে চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে সদর থানা পুলিশ। এসময় আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গতকাল বুধবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থেকে সাইফুল ইসলাম (২৬) নামের আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের এক সদস্যকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের অপর এক সদস্য ইমরান হোসেন ইমনকে (২০) আটক করা হয়। আটককৃত সাইফুল ইসলাম আলমডাঙ্গা উপজেলার বকশীপুর গ্রামের মাঝেরপাড়ার রবিউল ইসলামের ছেলে ও ইমরান হোসেন একই গ্রামের স্কুলপাড়ার আব্দুল গনির ছেলে।
পরবর্তীতের আটক দুজনের দেওয়া তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান ও চুয়াডাঙ্গা সদর উপজেলার সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানে আলমডাঙ্গা থানাধীন হাউসপুর এলাকা থেকে চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধর করা হয়। উদ্ধারকৃত চারটি মোটরসাইকেলের মধ্যে একটি ১৫০ সিসির পালসার, ১টি ১২৫ সিসি ডিসকভার, ১ টি টিভিএস ১১০ সিসি ও ১টি ৮০ সিসি ডায়াং মোটরসাইকেল।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশনায় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের তদারকিতে সদর থানা পুলিশ ভোর থেকে অভিযান পরিচালনা শুরু করে। অভিযানে ইতিমধ্যে দুজন চোরচক্রের সক্রিয় সদস্যসহ চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এই অভিযান চলমান রয়েছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।