চুয়াডাঙ্গা সোমবার , ১৮ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় চার মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

আলমডাঙ্গা অফিস:
এপ্রিল ১৮, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় চার মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার বিকেলে উপজেলার মাধবপুরে গ্রামের দাসপাড়ায় ট্যাপেন্টা ট্যাবলেট সেবনকালে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। অভিযানে তিনজনকে এক বছর ও একজনকে দেড় বছর কারাদ- প্রদান করা হয়।

জানা গেছে, আলমডাঙ্গার মাধবপুর গ্রামের দাসপাড়ায় বিকেলে বেশ কয়েকজন বসে ট্যাপেন্টা ট্যাবলেট সেবন করছিল। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই শরিয়তুল্লাহ, এএসআই মেহেদিসহ একদল ফোর্স মাধবপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে মাধবপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে আশরাফুল (৩৪), কুষ্টিয়ার ইবি থানার ঝাউদিয়া গ্রামের রহমান আলীর ছেলে রফিকুল ইসলাম (৩২), মিরপুর উপজেলার নগরবাকা গ্রামের গোলাম সরোয়ারের ছেলে রবিউল ইসলাম (৩৩) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহেলকে (২৩) আটক করে। আটকের পর বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরকে অবহিত করলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতে প্রথম তিনজনকে এক বছর ও একজনকে দেড় বছরের কারাদ- প্রদান করা হয়। এছাড়াও প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই সপ্তাহ বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।