চুয়াডাঙ্গা বুধবার , ১১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় গলায় শাড়ি পেঁচিয়ে বৃদ্ধের আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ১১, ২০২২ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় স্ত্রীর শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে বদর উদ্দীন নামের মধ্যবয়সী এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। গত সোমবার দিবাগত রাতে নিজ ঘরের জানালার গ্রিলে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। আত্মহত্যার ঘটনায় আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। নিহত বদর উদ্দীন আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মৃত বাকের আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘিদিন যাবৎ বদর উদ্দীন ব্রেন স্ট্রোকের কারণে প্যারালাইসড হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন ডাক্তারের নিকট নিলেও শারীরিক অবনতি হয়। তিনি মানসিক রোগে আক্রান্ত হওয়ায় বিভিন্ন সময় আত্মহত্যার চেষ্টা করেন। গত সোমবার দিবাগত রাতে তিনি নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত একটার দিকে স্ত্রীর শাড়ি গলায় পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে জামজামি ফাঁড়ির পুলিশ সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।