চুয়াডাঙ্গা বুধবার , ২৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ঈদের মার্কেট করতে এসে চুরি; চোর আটকসহ মোটরসাইকেল উদ্ধার

আলমডাঙ্গা অফিস:
এপ্রিল ২৭, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় ঈদের মার্কেট করতে এসে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল ২৪ ঘণ্টার মাথায় উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ইশেলমারী গ্রাম থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এর পূর্বে মোটরসাইকেল নিয়ে সটকে পড়া আফজাল হোসেনকে আটকের পর তাঁর স্বীকারোক্তিতে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আলমডাঙ্গার বেলগাছি গ্রামের সবুজ আলী শহরের লিমা গার্মেন্টসের সামনে চাবিসহ রেখে যাওয়া মোটরসাইকেলটি নিয়ে চম্পট দেওয়ার পরপরই পুলিশ বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখে চোর শনাক্ত করার চেষ্টা করে। একপর্যায়ে শনাক্ত করা হয় কুষ্টিয়ার মিরপুর উপজেলার চক হারদী গ্রামের লুৎফর রহমানের ছেলে আফজালকে। তাঁকে ধরতে পুলিশ ফাঁদ পাতে। গতকাল সন্ধ্যায় আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) ইকরাম হোসেনের নেতৃত্বে এসআই আমিনুল, এসআই সুফলসহ এক দল ফোর্স আলমডাঙ্গার লাল ব্রিজের নিকট অবস্থান নেয়। মোটরসাইকেল চোর আফজাল লাল ব্রিজের নিকট আসলে পুলিশ তাঁকে আটক করেন। আটকের পর সে মোটরসাইকেলের সন্ধান দিলে পুলিশ রাতেই ইশেলমারী গ্রামে থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদে আটক মোটরসাইকেল চোর আফজাল পুলিশকে জানায়, সে প্রায় আলমডাঙ্গায় চান্দের দোকানে কেরাম খেলতে আসতো। গত সোমবারও সে কেরাম খেলার পর গার্মেন্টস পট্টিতে আসে। লিমা গার্মেন্টেসের সামনে চাবিসহ মোটরসাইকেল দেখে সে লোভ সামলাতে পারেনি। সে মোটরসাইকেলটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। প্রথমে সে গোবিন্দপুর এলাকার এক আম বাগানে যায়। সেথান থেকে রাতেই মিরপুর উপজেলার ইশেলমারী এক বন্ধুর বাড়িতে গিয়ে ওঠে। সেখানে এক আমবাগানে মোটরসাইকেল রেখে রাতে সেখানে অবস্থান করে। এরই একপর্যায়ে সে পুলিশের হাতে ধরে পড়ে।

প্রসঙ্গত, আলমডাঙ্গার বেলগাছি গ্রামের হজরত আলীর ছেলে সবুজ আলী গত সোমবার সন্ধ্যায় শিশুকন্যাকে নিয়ে ঈদের পোশাক কিনতে পালসার  মোটরসাইকেলে আলমডাঙ্গা বাজারে আসেন। গার্মেন্টস পট্টির লিমা গার্মেন্টসের সামনে মোটরসাইকেল রেখে তালা না আটকেই গাড়ির সাথে চাবি রেখে তড়িঘড়ি করে দোকানের ভেতরে প্রবেশ করেন। সুযোগ বুঝে চোর চক্র মোটরসাইকেল নিয়ে সটকে পড়ে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।