চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৪, ২০২২ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়ুব হোসেন।

তিনি বলেন, যেকোনো সময়ের চেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি। বাংলা নববর্ষ পালন করতে হবে। বাঙালীর সংস্কৃতি, কৃষ্টি রক্ষা করা আমাদের দায়িত্ব। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত দেশ হিসেবে পরিচিত করিয়েছে। মাদককে আমরা বয়কট করেছি, বাল্যবিবাহ বন্ধ করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.  হাদী জিয়াউদ্দিন আহম্মদ, কৃষি অফিসার হোসেন শহীদ সোহরাওয়ার্দি ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের পক্ষে ওসি (তদন্ত) আলিম। উপজেলা সমাজসেবা অফিসারের উপস্থাপনায় বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, শিক্ষা অফিসার আব্দুল বারি, উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, বিআরডিবি কর্মকর্তা সায়লা সারমিন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, মৎস্য কর্মকর্তা ফাতেমা কামরুন নাহার আঁখি, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারমান, মখলেসুর রহমান সিলন, আসিকুর রহমান, উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান জাহাঙ্গীর, সমাজসেবা কর্মকর্তা নাজমুল হক, তথ্য কর্মকর্তা স্নিগ্ধা দাস, ভিডিপি কর্মকর্তা আজিজুল হাকিম, খাদ্য কর্মকর্তা আব্দুল হামিদ, ইউপি চেয়ারম্যান আসাদুল হক মিকা, নজরুল ইসলাম, প্রেসক্লাবের সম্পাদক হামিদুল ইসলাম, আবাসিক প্রকৌশলী হাবিবুর রহমান প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।