চুয়াডাঙ্গা বুধবার , ৯ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৯, ২০২২ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:

আলমডাঙ্গা পৌরসভার উদ্যোগে শহরের হাইরোডে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে এই উচ্ছেদ অভিযান শুরু হয়ে বিকেল পর্যন্ত চলে। আলমডাঙ্গা উপজেলা গেট থেকে এই উচ্ছেদ অভিযান শুরু করে শহরের স্বাধীনতা স্তম্ভ মোড় হয়ে আল-তায়েবা মোড় পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এ অভিযানে শহরের হাইরোড়ের দুই পাশে দোকানের সামনের ফুটপাতে অবৈধ দখলকৃত স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযান চলকালীন দোকান ও বিভিন্ন প্রতিষ্ঠান মালিকদের অনুরোধে আজ বুধবার বিকেল পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয় বলে জানা গেছে। আজ বিকেলের পর থেকে কোনো দোকান বা প্রতিষ্ঠান মালিক অবৈধ স্থাপনা সরিয়ে না নিলে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে এবং ভ্রাম্যমাণ আদালত মাধ্যমে জরিমানা করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর।

অভিযানকালে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ জকু, অভিযানের আইনশৃঙ্খলা রক্ষার্থে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার ওসি (অপারেশন) ইকরামুল হকসহ থানা পুলিশের একটি চৌকস টিম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।