চুয়াডাঙ্গা বুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলডাঙ্গায় মাদকসহ গুলশান পাড়ার এসিড আলম আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২৩ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
আলমডাঙ্গায় অভিযান চালিয়ে আলোচিত মাদক কারবারি নুর আলম ওরফে এসিড আলমকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গতকাল মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা উপজেলার কান্তপুর ব্রিজ মোড় থেকে ২৮৮ অ্যাম্পুল ভারতীয় নেশাজাতীয় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটক করা হয়। আটক এসিড আলম (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশান পাড়ার মৃত বছির মিয়ার ছেলে এবং এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শারিয়তউল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে আলমডাঙ্গা উপজেলার কান্তপুর ব্রিজ মোড়ে অভিযান চালিয়ে এসিড আলমকে আটক করে। পরে তার কাছে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ২৮৮ অ্যাম্পুল ভারতীয় নেশাজাতীয় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। এসিড আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শারিয়তউল্লাহ জানান, এসিড আলমের বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে। এর আগেও একাধিকবার তাকে আটক করা হয়। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে কান্তপুর ব্রিজ মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিরলসভাবে কাজ করে চলেছে। চুয়াডাঙ্গাবাসীর সহযোগিতা পেলে এ জেলা থেকে মাদকের নাম মুছে দিতে আমরা বদ্ধ পরিকর।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।