চুয়াডাঙ্গা শনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আরেকটি সেরার মুকুট উঠছে শাহরুখের মাথায়

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১৩, ২০১৮ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য অ্যাওয়ার্ডে সম্মানিত হয়েছেন শাহরুখ খান। এবার আরেকটি অ্যাওয়ার্ডে সম্মানিত হতে চলেছেন তিনি। ২৪তম বার্ষিক ক্রিস্টাল অ্যাওয়ার্ডে ভূষিত হচ্ছেন বলিউড কিং। চলতি মাসের শেষ দিকে হবে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম-এর ৪৮তম বার্ষিক সম্মেলন। ১৯৯৭ সালের পর এই প্রথম এতে উপস্থিত থাকতে চলেছেন ভারতের প্রধানমন্ত্রী। এ সম্মেলনের অংশ হিসেবে পুরস্কারটি পাচ্ছেন শাহরুখ। পুরস্কার প্রদান অনুষ্ঠান হবে ২২ জানুয়ারি। এদিনই তার মাথায় এ মুকুট পরিয়ে দেয়া হবে। ভারতজুড়ে নারী ও শিশুদের অধিকার রক্ষায় অবদান রাখার স্বীকৃতি হিসেবে এ সম্মান পাচ্ছেন শাহরুখ। এ বছর অন্য পুরস্কার পাচ্ছেন অভিনেতা-পরিচালক কেট ব্ল্যাংকেট ও গায়ক এলটন জন।
দাতব্য প্রতিষ্ঠান মীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শাহরুখ। অ্যাসিড আক্রান্ত নারীদের চিকিৎসা, আইনি সহায়তা, কারিগরি প্রশিক্ষণ, পুনর্বাসন ও বাঁচার অনুপ্রেরণা জুগিয়ে থাকে এ ফাউন্ডেশন। এ ছাড়া রোগাক্রান্ত শিশুদের হাসপাতালে চিকিৎসা ও ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ানোর ক্ষেত্রেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে প্রতিষ্ঠানটি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।