চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আরুজু মনির জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১৭, ২০২২ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির সহধর্মিণী আরুজু মনি সেরনিয়াবাতের ৭৬ তম জন্মদিন উপলক্ষ্যে কোরআন খতম, বিশেষ দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে গাজীপুর মহানগর যুবলীগ।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১ সালে সব শহীদ এবং শেখ ফজলুল হক মনির সহধর্মিণী আরজু মনির আত্মার মাগফিরাত কামনা করা হয়। দোয়া করা হয়। দোয়ার পূর্বে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার যুদ্ধের সময় যারা বাংলাদেশ ও বঙ্গবন্ধুর হয়ে কাজ করেছেন, যুদ্ধে নিজেকে নিয়োজিত রেখেছেন তাদের মধ্যে শেখ ফজলুল হক মনি একজন। তিনি বাংলার যুবসমাজকে ঐক্যবদ্ধ করে কাজ করেছেন।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে তার ভূমিকা অপরিহার্য। সব কাজেই শেখ ফজলুল মনিকে সাহস জুগিয়েছেন তার সহধর্মিণী আরুজু মনি। এই সময় গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, আফজাল হোসেন সরকার পাপেল,যুবলীগ নেতা মনিরুজ্জামান মনির, সোহরাব হোসেন আব্দুস সামাদ আজাদ রফিকুল ইসলাম রবি প্রমুখ

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।