চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আরসিবির কাছে হারের পর কাঠগড়ায় কেকেআর অধিনায়ক

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২০, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
বিরাট কোহলির গত রোববার আরসিবির কাছে ৩৮ রানে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। এবারের আইপিএলে তিন ম্যাচে এ নিয়ে দুইবার হারল নাইটরা। হারের ময়নাতদন্তের পর কাঠগড়ায় সবথেকে বেশি তোলা হচ্ছে অধিনায়ক এয়ন মর্গ্যানকে। ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিনি। তবে আলোচনা হচ্ছে তার বোলার পরিবর্তনের পরিকল্পনা নিয়ে।
ইনিংসের দ্বিতীয় এবং বরুণ চক্রবর্তীর প্রথম ওভারে জোড়া ধাক্কা খায় আরসিবি। ওই ওভারে বিরাট কোহলি এবং রজত পতিদারকে আউট করেন বরুণ। কিন্তু আশ্চর্যের বিষয়, বরুণকে ওই এক ওভার বল করার পর সরিয়ে নিলেন মর্গ্যান। এর কোনও যুক্তিসঙ্গত কারণ খুঁজে পাচ্ছেন না সাবেক ভারতীয় ওপেনার আকাশ চোপড়া। কেকেআর সমর্থকরাও মর্গ্যানের এই অদ্ভুত সিদ্ধান্তে অবাক। এ প্রসঙ্গে উঠে আসছে গত শনিবার মহেন্দ্র সিং ধোনির শাণিত বুদ্ধির কথা। ভাল সুইং পাচ্ছিলেন তার বোলার দীপক চাহার, আর তাতেই টানা চার ওভার করিয়ে দিলেন তাকে। মাত্র ১৩ রান দিয়ে চার উইকেটে নিয়ে একাই ম্যাচ জিতিয়ে দিয়েছিলেন চাহার। সবার একটাই প্রশ্ন, ধোনিকে দেখে কেন শিখলেন না মর্গ্যান? বরুণকে বোলিং থেকে সরিয়ে নিতেই নিজস্ব মেজাজে ফিরলেন ম্যাক্সওয়েল এবং পরে এবি ডি ভিলিয়ার্স। এই দুইজনে কেকেআর বোলারদের বেধড়ক পিটিয়ে দলের রান ২০০ পার করে দিলেন। ম্যাচ ওখানেই কেকেআরের হাত থেকে অর্ধেক হাতছাড়া হয়ে যায়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।