আরও ৫ পুলিশ সদস্যসহ ৬ জনের করোনা জয়

120

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় আরও পাঁচ পুলিশ সদস্যসহ ছয়জন করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন। গতকাল সোমবার বেলা দুইটায় করোনা জয় করা পাঁচ পুলিশ সদস্যের সুস্থ হওয়ায় হাসপাতালে গিয়ে তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির।
গতকাল ডেডিকেটেড করোনা ট্রিটমেন্ট সেন্টার চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন থেকে ছুটি পাওয়া পাঁচ পুলিশ সদস্য হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান, এসআই মারুফুল ইসলাম, এসআই মহিউদ্দিন, কনস্টেবল মিজানুর রহমান ও ফরহাদ হোসেন। এছাড়া গতকাল হাসপাতালের আইসোলেশন থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন চুয়াডাঙ্গা সদর উপজেলার কুপুবপুর ইউনিয়নের মোহাম্মদজুমা গ্রামের মিলন হোসেনের স্ত্রী শাপলা খাতুন (২৩)। গতকাল দুপুরেই পুলিশি ব্যবস্থায় করোনাজয়ী পাঁচ পুলিশ সদস্যকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন থেকে দর্শনা থানার উদ্দেশ্যে নেওয়া হয়। বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন আরও ১৪ জন পুলিশ সদস্যসহ মোট ২৯ জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন আরও ৫০ জন।
জানা যায়, চলতি মাসের ৬ তারিখে একই দিনে দর্শনা থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মাহবুবুর রহমানসহ ছয় পুলিশ সদস্যের করোনা পরীক্ষার জন্য সংগৃহীত নমুনায় ৭ তারিখে তাঁদেরকে করোনা শনাক্ত করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব। ওই দিন রাতেই তাঁদেরকে ডেডিকেটেড করোনা ট্রিটমেন্ট সেন্টার, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৫ জুন এবং ১৮ জুন তারিখে তাঁদের থেকে সংগৃহীত নমুনায় পাঁচ পুলিশ সদস্যের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। যে কারণে গত শনিবার বর্তমানে তাঁরা করোনা মুক্ত এ মর্মে আইসোলেশন থেকে ছাড়পত্র প্রদান করা হয়। এদিকে, পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মাহাবুবুর রহমানের করোনা রিপোর্ট পজেটিভ থাকায় তাঁকে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে।