চুয়াডাঙ্গা বুধবার , ৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমি মানসিকভাবে রণবীরের সঙ্গে বিবাহিত: দীঘি

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৬, ২০২২ ৮:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

মাত্র ছয় বছর বয়সে তারকাখ্যাতি পাওয়া প্রার্থনা ফারদিন দীঘি এখন চিত্রনায়িকা। বেশ কয়েকটি ছবি উপহার দিয়েছেন ইতোমধ্যে, যেখানে নায়িকা চরিত্রে দেখা গেছে তাকে।

বড়পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফরমেও আত্মপ্রকাশ করেছেন তিনি।

তবে অভিনয় জীবনের চেয়ে অন্যান্য প্রসঙ্গে আলোচনায় থাকেন এ নায়িকা। ফেসবুক, টিকটকে প্রতিনিয়ত ছবি, ভিডিও পোস্ট করে। সেগুলো নিয়ে অনুসারীদের মধ্যে চর্চার অন্ত নেই।

সম্প্রতি বলিউড তারকা রণবীর কাপুরকে নিয়ে করা মন্তব্যে ফের আলোচনায় তিনি। দীঘি জানিয়েছেন, তিনি বিবাহিত।

এমন জবাবে ভড়কে যাবেন যে কেউ? কবে বিয়ে করলেন ‘তুমি আছো তুমি নেই’ তারকা?

অবশ্য মজার ছলে এমন জবাব দিয়েছেন দীঘি।

শনিবার ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে তিনি ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এক অনুসারী দীঘির কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’

উত্তরে দীঘি বলেছেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

আসলে দীঘি এমন জবাব দিয়ে বোঝাতে চাইলেন, রণবীর কাপুরকে কতটা পছন্দ তার। এ বলিউড তারকার কতটা ভক্ত তিনি।

বিষয়টি এর আগেও প্রকাশ করেছিলেন দীঘি।

গত ১৪ এপ্রিল রণবীর-আলিয়ার বিয়ের সময় কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি। অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এর পর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছু দিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।