চুয়াডাঙ্গা শনিবার , ১ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমিশাকে নিয়ে গুঞ্জন

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১, ২০২২ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক: পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এমনটাই গুঞ্জন উঠেছে বলিউডে। বেশ কয়েক মাস ধরেই ইমরানের সঙ্গে ডেটিংয়ে মত্ত এ অভিনেত্রী। গুঞ্জন রয়েছে এই প্রেম এতটাই গভীর যে, আমিশা বিয়ের কথাও ভাবছেন। সম্প্রতি ইমরানের সঙ্গে বাহরাইনে দেখা হয় আমিশা প্যাটেলের। তারপর ইমরান আমিশার একটি ভিডিও পোস্ট করে প্রশংসা করেন। সে পোস্ট থেকেই জল্পনার সূত্রপাত হয়েছে। এ বিষয়ে আমিশা বলেন, আমার বয়স এখন ৪৬। এই বয়সে নতুন প্রেমের খবর শুনলে ভালই লাগে। তবে এটা একেবারেই গুঞ্জন।

ইমরানের সঙ্গে শুধুই বন্ধুত্ব রয়েছে। অনেক দিন থেকেই ইমরান আমার পরিচিত। অন্যদিকে বলিউডপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল আরেকটি খবর। বেশ ক’দিন ধরে নানা জায়গায় একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়জল এবং আমিশাকে। কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়জলের জন্মদিনে যেভাবে আমিশা শুভেচ্ছা জানিয়েছিলেন তা নজর এড়ায়নি নেটিজেনদের। তিনি লিখেছিলেন, শুভ জন্মদিন ডার্লিং। লাভ ইউ। বছরটা দারুণ কাটুক। ওই পোস্টের পরই জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে কি প্রেম করছেন তারা? যা আরও চরম আকার ধারণ করে ফয়জলের প্রত্যুত্তরে। তিনি লেখেন, ধন্যবাদ আমিশা। আমি সকলের সামনেই জিজ্ঞেস করছি। আমায় বিয়ে করবে? এই প্রশ্নের পর জল্পনা আরও বিরাটাকার ধারণ করে। তবে কি সত্যি ফয়জল এবং আমিশা বিয়ে করতে চলেছেন, এই প্রশ্ন নেটদুনিয়ায় ঘুরতে থাকে। জল্পনার মাঝে প্রেম প্রস্তাবটি ডিলিট করে দেন ফয়জল। কিন্তু সেটির স্ক্রিনশট ততক্ষণে নেটদুনিয়ায় ঘুরতে শুরু করে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।