চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আমার মূলমন্ত্র এলাকার ও জনগণের উন্নয়ন: নৌকার প্রার্থী হাজী আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ১৩, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর উপজেলার আসন্ন আলুকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী আবুল কালাম আজাদের গণসংযোগ অব্যহত আছে। ইউনিয়নের প্রতিটি গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের হাজি আবুল কালামের গণসংযোগে উচ্ছ্বাস করতে দেখা গেছে।

গতকাল রোববার বিকেলে হাজী আবুল কালাম গণসংযোগ করেন ইউনিয়নের রাজাপুর নতুন পাড়া, টেইপুর, পীরপুর গ্রামের চায়ের দোকানসহ বিভিন্ন পাড়ায় পাড়ায়। এ সময় তিনি বলেন, ‘শহরের মতো উন্নয়নের ছোঁয়া আপামর গ্রাম-বাংলার দারপ্রান্তে পৌঁছে দিতে চায়। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি আলুকদিয়া ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এলাকার উন্নয়ন, জনগণের উন্নয়নই হবে আমার মূলমন্ত্র।’

গণসংযোগের সময় আবুল কালাম আজাদের সাথে উপস্থিত ছিলেন নবগঠিত মাখালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুক্তার, হাজি মো. ফজলুর রহমান, আবুল কালাম হোসেন, লিটন, জাহাঙ্গীর আলম, আজিজুল, মজের উদ্দিন, মামুন, সোহাগ, উজ্জল, হরকত, আব্দুস ছালাম প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।