আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বাত্মক চেষ্টা করেছি

28

আলমডাঙ্গা সরকারি কলেজের উদ্যোগে বিদায়ী সংবর্ধনায় ইউএনও লিটন আলী
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা সরকারি কলেজের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আলমডাঙ্গা সরকারি কলেজের সভাপতি মো. লিটন আলীর বদলী জনিত কারণে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে সরকারি কলেজের হলরুমে এই সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিদায়ী নির্বাহী অফিসার মো. লিটন আলীকে কলেজের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেওয়া হয়।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কৃষিবিদ গোলাম সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী।
প্রধান অতিথি বলেন, আমি আলমডাঙ্গা উপজেলায় যোগদান করে দেড় বছর দায়িত্ব পালন করছি। এর মাঝে প্রায় এক বছর করোনার কারণে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে কিছু সমস্যার সম্মুখিন হতে হয়েছে। তারপরও আমরা করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা করেছি। এরই মাঝে আলমডাঙ্গা সরকারি কলেজের সভাপতির দায়িত্ব আমার উপর অর্পিত হলে, আমি সেই দায়িত্ব পালনে সর্বাত্মক চেষ্টা করেছি। করোনাকালীন ছাত্র-ছাত্রীদের ভার্চুয়াল ক্লাস করে তাদের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার ক্ষেত্রে ভূমিকা পালন করেছি। কলেজে বহিরাগতদের আনাগোনা বন্ধ করেছি। শিক্ষার মান বৃদ্ধি করতে শিক্ষক মহোদয়দের সহায়তায় সচেষ্ট থেকেছি। আমি আলমডাঙ্গাকে আমার দ্বিতীয় জন্মভূমি মনে করি। আপনাদের কথা আমার মনে থাকবে। আমি যদি কখনও আপনাদের সাথে অসাদাচারণ করে থাকি তাহলে নিজ গুনে ক্ষমা করে দেবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কলেজের সহযোগী অধ্যাপক মহিতুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, সহকারী অধ্যাপক মোনায়েম হোসেন, কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামিম রেজা। প্রভাসক তাপস রশিদের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক সাইদুর রহমান, শিক্ষক সমিতির সম্পাদক রফিকুল ইসলাম, সৈয়দ আল মামুন, দিলরুবা শিরিন, রাহাত আরা, রেজাউল করিম, খলিলুজ্জামান, জামাল উদ্দিন, শফিউজ্জামান, শরিয়তউল্লাহ প্রমুখ।