চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আমঝুপি প্রজন্ম সংগঠনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আমঝুপি:
মেহেরপুরে আমঝুপি প্রজন্ম সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুর ১২টায় আমঝুপি সরকারি বালক প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। আমঝুপি প্রজন্ম সংগঠনের সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুনুু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর হাসানুজ্জামান মালেক, প্রফেসর আশরাফুল হক, অবসরপ্রাপ্ত শিক্ষক সিরাজুল হক, মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, চিকিৎসক মেহেদী হাসান লিটন ও প্রধান শিক্ষক আহমদ আলী। সভায় বক্তব্য দেন অবসরপ্রাপ্ত শিক্ষক আহমদ আলী, মাসুদুল হাসান, মঈনুল আলম, আসাদুর রহমান লিটন, শুভ প্রমুখ।
আমঝুপিতে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুনুু, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর হাসানুজ্জামান মালেক, প্রফেসর আশরাফুল হক, অবসরপ্রাপ্ত শিক্ষক সিরাজুল হক, মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, চিকিৎসক মেহেদী হাসান লিটন, প্রধান শিক্ষক আহমদ আলী, মঈনুল আলম, আমঝুপি শিশু সংগঠন, এএলএস আমাদের আমঝুপি, মাসুদুল হাসান, মরহুম ডা. সাজেদুর রহমান, মরহুম ডা. এনামুল হক বকুলকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মরণোত্তর সংবর্ধিত ব্যক্তির পরিবারবর্গ উপস্থিত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।