চুয়াডাঙ্গা সোমবার , ১৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমঝুপি ও বারাদী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী বোরহান উদ্দিন ও মোমিনুল ইসলামকে সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ১৬, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ও বারাদী ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ চুন্নু এবং মোমিনুল ইসলাম মোমিনকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান হয়েছে। গতকাল রোববার বিকেলে পৃথকভাবে প্রার্থীদের নিজ নিজ নির্বাচনী এলাকায় তাঁদেরকে এ সংবর্ধনা দেওয়া হয়।

আমঝুপি:
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ চুন্নুকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল রোববার বিকেলে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজারে বোরহান উদ্দিন আহমেদ চুন্নুকে এ নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমঝুপি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান। অনুষ্ঠানে আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য আমঝুপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ চুন্নু সকল ভেদাভেদ ভুলে সবাইকে নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান জানান।
এর আগে বোরহান উদ্দিন আহমেদ চুন্নু দ্বিতীয় বারের মতো নৌকার প্রার্থী হয়ে তাঁর নির্বাচনী এলাকা এআরবি কলেজের সামনে এসে পৌঁছালে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এদিকে, এর আগে বোরহান উদ্দিন আহমেদ চুন্নু মেহেরপুরের উদ্দেশ্যে রওনা দিলে মেহেরপুর সদর উপজেলার দিনদত্ত ব্রিজের কাছ থেকে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে তাঁকে আমঝুপি নেওয়া হয়। বোরহান উদ্দিন আহমেদ চুন্ন একটি খোলা মাইক্রোর ওপরে দাঁড়িয়ে জনতার উদ্দেশ্যে হাত নাড়েন। এসময় মোটরসাইকেল শোভাযাত্রাটি আমঝুপি ইউনিয়নের হিজুলি, ইসলামনগর, খোকসা হয়ে আমঝুপির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আমঝুপি বাজারে গিয়ে শেষ হয়।

 

বারাদী:
মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোমিনুল ইসলাম মোমিনকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিকেলে দরবেশপুরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বারাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম ফেরদৌসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা কৃষক লীগের সহসভাপতি মাহবুব আলম শান্তি।

 

এর আগে মোমিনুল ইসলাম মোমিন প্রথম বারের মতো নৌকার প্রার্থী হয়ে তাঁর নির্বাচনী এলাকা নতুন দরবেশপুর এসে পৌঁছালে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে তিনি পায়ে হেঁটে গ্রামের সাধারণ মানুষকে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানাতে জানাতে বারাদী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আসলে সেখানে অপেক্ষারত নেতা-কর্মীরা তাঁকে ফুলের মালা পরিয়ে বরণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।