চুয়াডাঙ্গা বুধবার , ২ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমঝুপিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২, ২০২২ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আমঝুপি:

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির উদ্যোগে এবং কালার স্টাইল বাংলাদেশের সৌজন্যে আমঝুপিতে মরহুম মহারাজ আলী খান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে মরহুম মহারাজ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ক্রীড়া সংগঠক জহরুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় সেখানে বক্তব্য দেন আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, আমঝুপি পাবলিক ও লাইব্রেরির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাবেক ক্রিকেটার মাসুদুল হাসান, আব্দুস সালাম, মিজানুর রহমাম নিজাম, সোহেল রানা সবুজ, আসাদুজ্জামান লিটন, সাগর, আতিয়ার রহমান বিশু, শামসুজ্জামান চমন প্রমুখ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে মোট ১২টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধন খেলায় কুষ্টিয়ার ফ্রন্ট ফাইটার টসে জয়লাভ করে প্রতিপক্ষ গাংনীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্য দলগুলো হলো চুয়াডাঙ্গার ফরহাদ অগ্রণী, শেখ রাসেল, অদম্য ক্রীড়া চক্র, মেহেরপুরের ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি, এম কে এস পি, মমতা ক্রিকেট একাডেমি, উদায়ন ক্রীড়াচক্র আমঝুপি, আমঝুপি পাবলিক ক্লাব, ঝিনেদার মিনা স্মৃতি ক্রিকেট একাডেমি এবং মহেশপুর ক্রিকেট একাডেমি। এর আগে অতিথিবৃন্দ উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।