চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আমঝুপিকে হারিয়ে আমদহ চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদন
জুন ৪, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
প্রতিবেদক, মেহেরপুর:
আমদাহ ইউনিয়নের গোলরক্ষক সজীবের লম্বা করে গোল কিক, বল মাঝ মাঠ পেরিয়ে প্রতিপক্ষ আমঝুপি ইউনিয়নের সীমানার দিকে এগিয়ে আসতেই আমঝুপির অভিজ্ঞ গোলরক্ষক লিখন বড় ডি-বক্সের বাইরে এসে ক্লিয়ার করতে এগিয়ে এলেন। কিন্তু বলটি তার নাগালের বাইরে দিয়ে ডি বক্সের মধ্যে দিয়ে গড়িয়ে যাওয়ার মুহূর্তে ডান প্রান্ত থেকে ক্ষিপ্র গতিতে ছুটে এসে ঠান্ডা মাথায় হিমেল বলটি ধরেই সরাসরি পাঠিয়ে দিলাম জালে। সঙ্গে সঙ্গে মাঠে উল্লাস করতে থাকলো লালজার্সি পরিহিত আমদাহ দলের খেলোয়াড় এবং সমর্থকরা। গোলরক্ষক লিখনের ওই ভুলের কারণে খেসারত দিতে হলো আমঝুপি ইউনিয়নকে। প্রতিপক্ষ দলের গোল যে গোল সেটিই কিনা শেষ পর্যন্ত জয়সূচক এ পরিণত হল। এবং টানা তৃতীয়বারের মতো উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার অনন্য গৌরব অর্জন করলো আমদাহ ইউনিয়ন।
মেহেরপুর সদর উপজেলা পরিষদের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় আমদাহ ইউনিয়নই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করল। নির্ধারিত সময়ে ওই একটি মাত্র সহজ সুযোগ ছাড়া উভয় দলই আর কোন জোরালো আক্রমন করতে পারেনি। শেষ পর্যন্ত এক গোলের জয় নিয়েই শিরেপা হাতে তুলে নিল আমদহ ইউনিয়ন।
খেলা শেষে মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ফাইনাল খেলার একমাত্র গোলদাতা হিমেল সেরা খেলোয়াড় নির্বাচিত হন। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুল আলমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শাহী, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, আনারুল ইসলাম, শাহ জামাল এসময় সেখানে উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।