চুয়াডাঙ্গা সোমবার , ৫ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আবারো আইপিএলে ম্যাচ ফিক্সিং

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৫, ২০২০ ৮:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর হচ্ছে সংযুক্তআরব আমিরাতে। এবারের আইপিএলে খেলছেন এমন এক ক্রিকেটারকে জুয়াড়িরা প্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান অজিত সিং এর সত্যতা স্বীকার করেছেন। ইতোমধ্যেই জমে উঠেছে এবারের টুর্নামেন্ট। সেঞ্চুরি হাঁকিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল, লোকেশ রাহুলরা। পাহাড়প্রমাণ রান তাড়া করে ম্যাচ জেতার নজিরও তৈরি হয়েছে আরব আমিরাতে। এর মধ্যেই প্রতিবারের মতো এবারও ম্যাচ ফিক্সিংয়ের আশঙ্কা দেখা দিয়েছে। অন্যান্য বারের থেকে এবার অনেক বেশি সতর্ক বোর্ড।
করোনা উদ্ভুত পরিস্থিতিতে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রাখা হয়েছে ক্রিকেটারদের। ম্যাচ গড়াপেটার সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে এই বলয় অতিক্রম করে প্লেয়ারদের কাছাকাছি পৌঁছনো রীতিমতো কঠিন। একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব। এবং সংশ্লিষ্ট ক্রিকেটারকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রস্তাব দেওয়া হয়েছে। সেই ক্রিকেটারও পুরো বিষয়টা জানিয়েছেন দুর্নীতি দমন শাখার অফিসারদের। অজিত সিংহ দাবি করেছেন, “একজন প্লেয়ার তাদের কাছে এই বিষয়ে রিপোর্ট করেছে। সেই ক্রিকেটারের নাম কী এবং তিনি কোন দলের, তা তদন্তের স্বার্থে জানানো হয়নি।” আনন্দবাজার

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।