চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আবারও ডুগডুগি গ্রামে চুরি, আতঙ্কে গ্রামবাসী

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: আবারও দামুড়হুদার ডুগডুগি গ্রামের একাধিক বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চুরি আতঙ্কে ঘুমাতে পারছে না ডুগডুগিসহ আশপাশের গ্রামবাসী। একের পর এক চুরির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে ওই এলাকাবাসী। এসব ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

জানা গেছে, গত মঙ্গলবার দিনগত রাতে আবারও দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের ডুগডুগি গ্রামের কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ডুগডুগি গ্রামের কলপাড়ার কালামের বাড়ি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, বৈদ্যুতিক মোটর, শাহাজানের বাড়ি থেকে একটি ভাতভর্তি রাইস কুকার, ৫টি শাড়ি, ৫টি লুঙ্গি ও ইমদাদুলের বাড়ি থেকে ২টি লুঙ্গি, ২টি গাবলা চুরি করে নিয়ে যায় চোরেরা। ডুগডুগি গ্রামে একের পর এক চুরির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে ওই গ্রামবাসীসহ আশপাশের গ্রামবাসী। গত তিন দিনের ব্যবধানে একই গ্রামে দুইবার চুরির ঘটনা ভাবিয়ে তুলছে সচেতন মহলকে। তবে পূর্বের চুরির ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকেই আইনের আওতায় নিতে না পারায় পুলিশি ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে সচেতন বিভিন্ন মহল।

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘ওই এলাকায় কিছু ছিঁচকে চোর বা নেশায় আসক্তরা ওই চুরির ঘটনার সাথে জড়িত বলে আমরা প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। তবে ওই চুরির ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিতে আমরা কাজ শুরু করেছি।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।