চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আবারও টেস্ট দলের অধিনায়ক সাকিব, সহ-অধিনায়ক লিটন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৩, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক: আবারও বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে সাকিব আল হাসানকে। সাকিবের সাথে সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন লিটন দাস। মুমিনুল হক ‘স্বেচ্ছায়’ টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ায় পর সাকিবকে দায়িত্ব দেওয়া হয়। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে টাইগাদের নেতৃত্ব দেবেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। বিসিবির পরিচালনা পর্ষদের সভায় গতকাল বৃহস্পতিবার এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রথমবার ২০০৯ সালে মাশরাফি চোটে পড়লে আপদকালীন অধিনায়ক করা হয় সাকিবকে। দ্বিতীয় মেয়াদের সাকিবের অধিনায়কত্বের শুরু ২০১৮ সালে, সেবারও ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়েই আনুষ্ঠানিক কাপ্তানি শুরু করেন তিনি। আগামী ১৬ জুন থেকে ১৬ জুলাইয়ের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট, তিন ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। সেখানেই সাদা পোশাকে ছড়ি ঘোরাতে দেখা যাবে সাকিবকে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।